1. tipsmaster247@gmail.com : aman :
  2. spapon116@gmail.com : jamunar-barta :
  3. gm.amanullah2021@gmail.com : Md Murad : Md Murad
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
ভোরে মি’লন করলে কি হয় জানেন?
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

ভোরে মি’লন করলে কি হয় জানেন?

Jamuna Desk Reporter
  • Update Time : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২৩১ Time View

আপনি কি ভোরে ওঠেন? আপনি কি বিবাহিত? তাহলে একটা বি'ষয় মাথায় রাখার চেষ্টা করুন, বাস্তবায়িত করতে পারলে আরও ভালো৷ শোনা যায়, ভোরে যৌ'’নমি’ল’ন নাকি কমিয়ে দেয় হৃদরোগের ঝুঁকি৷ শুনে একটু অদ্ভুত মনে হলেও কিন্তু বিশেষজ্ঞদের মতে ভোরের যৌ'’নমি’লন স্বাস্থ্যের জন্য খুবই উপকারী৷

মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা থেকে তার এনার্জি বাড়িয়ে তুলতেও নাকি এই মিলন অনস্বীকার্য৷ ভোরে শরীরে র'ক্ত চলাচলও ভালো হয়৷ তবে এই বি'ষয়টি কার্যকরী করতে হলে কিন্তু আপনাকে সবার আগে যা করতে হবে তা হল ঘু'মোতে যাওয়ার আগে পরিষ্কার পরিচ্ছান্ন হওয়া৷ ভোরের মি’লন অ'পরিচ্ছন্নতা যেন বাধা সৃষ্টি না করতে পারে৷

সেই স'ঙ্গে ভোরে হালকা করে ইনস্ট্রুমেন্টাল মিউজিকও চালিয়ে দিতে পারেন, যা আপনার প্রচেষ্টাকে আরও ইন্ধন দেবে৷এই মিলন শুধু শারীরিক ক্ষেত্রে ফিট থাকতেই নয়, আপনার পার্টনারের স'ঙ্গে একটা সুন্দর দিন শুরু করতেও এনার্জি দেবে৷

আরো পড়ুন ভালোবাসার মানুষটি সঠিক কি না বুঝে নিন সাত লক্ষণেই সম্পর্ক মানেই সেখানে উথ্থান-পতন, মান-অ'ভিমান ও অঢেল ভালোবাসা থাকবে। যদিও মাঝেমধ্যে ভুল বোঝাবুঝির কারণে দূরত্ব বাড়তে পারে। তবে তা বেশি বাড়তে দেয়াটা ভুল। সম্পর্কে এসব খুঁটিনাটি অংশ থাকবেই, তার মানে এই নয় যে সম্পর্ক শেষ বা ভুল মানুষকে বেছে নিয়েছে।

সম্পর্কে অনেকরকম সন্দে'হ, নিরাপত্তাহীনতা এবং অনিশ্চয়তার অনুভূ'তি থাকতেই পারে। তাই বলে সেসব যেন পরস্পরের ভালোবাসাকে ছাপিয়ে না যায় সেদিকে অবশ্যই খেয়াল রাখবেন। তবে এমন কিছু লক্ষণ আছে যা আপনাকে বুঝতে সাহায্য করবে আপনার ভালোবাসার মানুষটি সঠিক কিনা! চলুন জেনে নেয়া যাক সেই লক্ষণগু'লো-

আপনাকে বদলানোর চেষ্টা করে না সম্পর্কে এই সমস্যাটি প্রকট আকার ধারণ করতে পারে যখন একে অ'পরকে সব সময় বদলানোর চেষ্টা করে। যাকে স'ঙ্গী হিসেবে পেয়েছেন, সে কেমন তা আগেভাগেই জেনে নিন। বিয়ের পরে তাকে বদলানোর চেষ্টা করা উচিত নয়। আপনি যেমন, তা মেনে নিয়েই যদি স'ঙ্গী আপনাকে ভালোবাসে, তবে আপনার সি'দ্ধান্ত সঠিক ছিল।

আপনাকে উৎসাহ জোগায় প্রত্যেকেই এমন একজন স'ঙ্গী চায় যে একইস'ঙ্গে সহযোগী ও বন্ধু। আপনি যদি এমন স'ঙ্গী পেয়ে থাকেন যে আপনার স্বপ্ন ও প্রত্যাশা পূরণে সহযোগী, আপনার সব কাজে উৎসাহ জোগায়, পাশে থাকে- তবে এ নিয়ে আর চিন্তার কিছু নেই। আপনারা একইস'ঙ্গে জীবনযাত্রায় সামিল 'হতে পারেন।

সে পাশে থাকলে সুরক্ষিত বোধ করেন জীবনস'ঙ্গী হলো জীবনের অন্যতম গু'রুত্বপূর্ণ অংশ। তাই সে পাশে থাকলে নিশ্চিন্তবোধ করাটা জরুরি। কারণ এতে করে তার প্রতি আপনার আস্থা ও নির্ভরশীলতার বি'ষয়টি গু'রুত্ব পায়। সে পাশে থাকলে যদি নিজেকে নিরাপদ ও সুরক্ষিত বোধ করেন, তবে খুব বেশি চিন্তা করা উচিত নয়। আপনি সঠিক মানুষটিকেই বেছে নিয়েছেন।

সব সময় আপনাকে সমর'্থন করে সুরক্ষা বোধের পাশাপাশি আপনার নিশ্চিত হওয়া উচিত যে আপনার স'ঙ্গী ছোটখাটো সব বি'ষয়ে আপনাকে সমর'্থন দিচ্ছে। একজন মানুষের নানারকম কষ্টের স্মৃ'তি বা অ'ভিজ্ঞতা থাকতে পারে। তাই এমন স'ঙ্গী থাকা উচিত যে আপনার বোঝা ভাগ করে নেবে এবং প্রয়োজনের সময় আপনার জন্য পাশে দাঁড়াবে। যদি আপনার সম্পর্কের ক্ষেত্রে এটি হয় তবে আপনি ভাগ্যবান।

আপনাকে অগ্রাধিকার দেয় যদি কেউ তার জীবনের অন্য সমস্ত কিছুর চেয়ে আপনাকে অগ্রাধিকার দিয়ে থাকে তবে এই দুর্দান্ত ব্যক্তিকে কোনো মূল্যেই হারাতে দেবেন না। এটি আসলে আপনার জন্য তার ভালোবাসা সম্পর্কে জানান দেয়।

সম্পর্কে ছাড় দিতে জানে সম্পর্কে সঠিক পরিমাণ ছাড় দিতে না জানলে সেই সম্পর্ক টিকিয়ে রাখা মুশকিল। আপনার স'ঙ্গী যদি একে অ'পরের বি'ষয়ে ছাড় দিতে জানেন তবে সম্পর্ক সুন্দর হবেই। এমন স'ঙ্গী পেলে নিজেকে সুখী ভাবতেই পারেন।

নিজের দুর্বলতা প্রকাশ করতে ভয় পায় না অনেকেই আছেন, যারা স'ঙ্গীর কাছে নিজের দুর্বলতা প্রকাশে দ্বিধা বোধ করেন। নিজেকে লুকিয়ে বা গো'পন রাখতে বেশি পছন্দ করেন। অনেকে আবার খোলা বইয়ের মতো। কোনোকিছু লুকান না। একজন মানুষ সবদিকে পরিপূর্ণ হন না। সে তার দুর্বল দিকগু'লোও তাই লুকিয়ে রাখে না। আপনার স'ঙ্গী যদি এমন হয় তবে সবরকম সন্দে'হ দূরে ঠেলে তার পাশে আপনার থাকা উচিত।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz