1. tipsmaster247@gmail.com : aman :
  2. spapon116@gmail.com : jamunar-barta :
  3. gm.amanullah2021@gmail.com : Md Murad : Md Murad
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
বাথরুমে শিক্ষক-শিক্ষিকার অনৈতিক কাজ, এলাকাবাসীর হাতে ধরা
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

বাথরুমে শিক্ষক-শিক্ষিকার অনৈতিক কাজ, এলাকাবাসীর হাতে ধরা

Jamuna Desk Reporter
  • Update Time : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৫৬ Time View

নওগাঁর ধা’মইরহা’টের শ’হীদ আব্দুল জব্বার ম'ঙ্গলবাড়ি মাধ্যমিক বা’লিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স’হকারী প্রধান শি’ক্ষিকার বিরু'দ্ধে অনৈ’তিক কাজের অ'ভিযোগ উঠেছে।

প্রধান শি’ক্ষক আবুল কালাম আজাদ ও স’হকারী প্রধান শিক্ষিকা সুমাইয়া উম্মে সামছি স্কুলের একটি বা’থরুমে অ’নৈতিক কাজে লি'প্ত ছিলেন বলে অ’ভিযো’গ করেছেন এলাকাবাসী।তবে, বি'ষয়টি স্প’র্শকাতর হওয়ায় এলাকাবাসীও এ নিয়ে কিছু বলতে চাচ্ছেন না। সম্প্রতি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ ও সহকারী প্রধান শিক্ষিকা সুমাইয়া উম্মে সামছির উপজে’লা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন অফিসে লিখিত অ’ভিযো’গ দায়ের করেছেন প্রতিষ্ঠানটির কমিটির অ'ভিভাবক সদস্য, দুই শিক্ষক, অ'ভিভাবক ও এলাকাবাসী।

অ’ভিযো’গ বলা হয়েছে, গত শনিবার (২০ মা'র্চ ) প্রতিষ্ঠানে অন্য কোন শিক্ষক কর্মচারী উপস্থিত না থাকার সুযোগে প্রধান শিক্ষকের অফিস রুমের সংযুক্ত টয়লেটে তারা অনৈ'তিক কাজে লি'প্ত হয়। প্রতিষ্ঠানের এক শিক্ষক টয়লেট করতে প্রতিষ্ঠানে আসেন। এসময় তিনি প্রধান শিক্ষকের অফিস রুম খোলা দেখে অফিসে যান।অফিসে প্রধান শিক্ষককে দেখেন না তিনি। কিছুক্ষণ পর টয়লেট থেকে বেড়িয়ে আসেন প্রধান শিক্ষক আছেন।

শিক্ষক টয়লেটে যেতে চাইলে সেখানে পানি নেই বলে অফিস রুম বন্ধ করে দিয়ে তিনি চলে যান প্র’ধান শিক্ষক। এসময় প্রধান শিক্ষকের কথা’বার্তায় সন্দে'হ হলে ওই শিক্ষক তার সহকর্মীদের মাঝে বি'ষয়টি জানান।কিছুক্ষণ পর বি'ষয়টি স্থানীয়ভাবে জা’নাজানি হলে উৎসুক জনতা স্কুলে ভীর করেন। দীর্ঘ ৪ ঘন্টা পরে সুকৌশলে প্রধান শিক্ষক প্রতিষ্ঠানের সাবেক এক সভাপতির মাধ্যমে চাবি পাঠান। সাবেক সভাপতি অফিস রুম খুলে দিলে উপস্থিত জনতার সামনেই সহকারী প্রধান শিক্ষিকা সু’মাইয়া উম্মে সামছি দৌড়ে বেড়িয়ে যান।

অ’ভিযো’গে আরও উল্লেখ করা হয়, আগেও বেশ কয়েকবার প্রতিষ্ঠানের টয়লেটেসহ অন্যান্য জায়গায় তারা এ অনৈ'তিক কাজে লি'প্ত হয়েছেন। যদিও অ’ভিযো’গ অস্বীকার করেছেন প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ। তিনি দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, এসব অ’ভিযো’গ সত্য নয়। তার বিরু'দ্ধে চক্রা'ন্ত করা হচ্ছে।সহকারী প্রধান শিক্ষিকার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। অ’ভিযো’গের সত্যতা নিশ্চিত

করে উ’পজে’লা নির্বাহী কর্মকর্তা গণপতি রায় দৈনিক শিক্ষাডটকমকে বলেন, অ’ভিযুক্ত দুই শিক্ষকের বি’রু’'দ্ধে এলাকাবাসী অ’ভিযো’গ জমা দিয়েছেন।এ অ’ভিযো’গের ওপর ভিত্তি করে উপজে'লা মাধ্যমিক শিক্ষা অফিসারসহ তিন সদস্য বিশিষ্ট একটি ত'দন্ত কমিটি গঠন করা হয়েছে। উ’পজে’লা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহফুজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ইউএনও স্যারের মাধ্যমে আমি ত'দন্তভার পেয়েছি। ত'দন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগু'লো মিস করতে না চাইলে এখনই দৈনিক শি’ক্ষাডটক’মের ইউটিউব চ্যানেল সাবস্ক্রা'ইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মা'র্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগু'লোর নো’টিফিকেশন পৌঁছে যাব'ে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz