1. bappy.ador@yahoo.com : Admin : Admin admin
  2. hostctg@gmail.com : desk report :
  3. sohagkhan8933@gmail.com : editor editor : editor editor
  4. spapon116@gmail.com : jamunar-barta :
  5. mamunshekh432@gmail.com : reporter :
  6. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
প’র’কী’য়া টিকিয়ে রাখতে প্রে’মি’ক’কে দিয়ে মেয়েকে ধ*র্ষ*ণ করাল মা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

প’র’কী’য়া টিকিয়ে রাখতে প্রে’মি’ক’কে দিয়ে মেয়েকে ধ*র্ষ*ণ করাল মা

Jamuna Desk Reporter
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩৫৮ Time View

প’রকী’য়াতে পথের কাঁটা নি’জের মেয়ে । কাঁটা উপড়ে ফেলতে প্রে’মিক’কে দিয়ে মেয়েকে ধ'র্ষ'ণ করাল মা । চা’ঞ্চল্যকর ঘ’টনাটি ঘ’টেছে উত্তর ২৪ প’রগনার হাড়োয়ার ম’ল্লিকঘেরী ঘাটপাড়ায়।

পু’লি’শ অ’ভি’যু’ক্ত ম’হিলা এবং তাঁর প্রে’মি’ক’কে গ্রে''প্তার করেছে । জানা গেছে , না’বালিকা তাঁর মায়ের সাথে থা’কত । তাঁর বাবা সত্যানন্দ মণ্ডল ক’র্মসূত্রে ক’লকাতাতে থাকেন ।সেই সু’যোগে তাঁদের বাড়িতে আনাগোনা ছিল এ’লাকার যু’ব’ক বিশু অধিকারির । ক্র’মশ ঘনিষ্ঠতা বাড়ে নি’র্যা’তি’তা’র মা মিলন ও তাঁর প্রে’মিক বি’শুর মধ্যে ।

তারপর তাঁরা অ”বৈ”ধ স’ম্প’র্কে আব'দ্ধ হয়ে প'রকীয়া স’ম্প’র্কে লি’'প্ত হয় । এই কাণ্ডকারখানা অ'ন্ত'র''ঙ্গ মুহূর্তের ছবি ক্যা’মেরাব'ন্দি করে ষো’লো বছরের না’বালিকা। প্র’মাণ হিসেবে দেখায় বাবাকে। এরপরই বি’শুকে তাঁর বাড়িতে যেতে বা’রণ করে দেন নি’র্যাতিতার বাবা। না’বালিকার উপর বেজায় চটে গিয়ে মা ও তার প্রে’মি’ক ফন্দি আঁ’টতে শুরু করে মেয়েকে শা’য়েস্তা করার।

এরপরই ঐ ব’ধূর ইন্ধনে তাঁর মেয়েকে ধ'র্ষ'ণ করে প্রে’মিক বিশু। বাবাকে জানালে নি’র্যা’তিতা’কে প্রা’ণনাশে’র হু’ম’কিও দেয় দুই অ'ভিযুক্ত। কিন্তু নি’র্যাতি’তা সব কিছু তাঁর বা’বাকে বলে । বধূ ও তাঁর প্রে’মি’ক’কে গ্রে'’'প্তা’র করেছে পু’লি’শ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz