1. bappy.ador@yahoo.com : Admin : Admin admin
  2. hostctg@gmail.com : desk report :
  3. sohagkhan8933@gmail.com : editor editor : editor editor
  4. spapon116@gmail.com : jamunar-barta :
  5. mamunshekh432@gmail.com : reporter :
  6. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
জা'না'জা শে'ষে মু'চ'কি হে'সে বা'সা'য় ফি'র'তো বা'প্পি, রা'ত হ'লেই ক'বরে'র লা’শ তু'লে বা'সা'য় নি'তো
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

জা’না’জা শে’ষে মু’চ’কি হে’সে বা’সা’য় ফি’র’তো বা’প্পি, রা’ত হ’লেই ক’বরে’র লা’শ তু’লে বা’সা’য় নি’তো

Jamuna Desk Reporter
  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৬২ Time View

এলাকায় কোনো মানুষ মর'লেই এক ধরনের খুশি 'হতো বাপ্পি। তাদের জানাজাতেও অংশ নিতো সে। জানাজা শেষে মুচকি হেসে বাসায় ফিরে যেতো।

আর রাতের আঁধারেই নতুন কবরের লা'শ তুলে নিজের বাসায় নিয়ে আসতো। এরপর লা'শে কেমিক্যাল মিশিয়ে ঘু'মাতে যেতো। বাপ্পি সম্পর্কে এমনই ভয়ংকর তথ্য দিয়েছে স্থানীয়রা। বাপ্পি ময়মনসিংহ নগরীর আর কে মিশন রোড এলাকায় ‘আশানীড়’ নামে একটি তিনতলা ভবনের দোতলায় থাকতো। সে নগরীর কালিবাড়ি কবরখানা এলাকার আবুল হোসেনের ছেলে। শনিবার রাত ২টার দিকে বাপ্পির বাসায় অ'ভিযান চালায় পু'লিশ। বাসায়

তল্লা'শি চালানোর সময় বস্তা আর কার্টনভর্তি মানুষের মাথার খুলি ও হাড় দেখে আঁতকে ওঠেন পু'লিশ সদস্যরা। সেই অ'ভিযানে থাকা কোতোয়ালি মডেল থানার ৩ নম্বর ফাঁ'ড়ির এসআই রাশেদুল ইসলাম জানান, বস্তা ও কার্টনভর্তি মানুষের মাথার খুলি ও হাড় দেখে আমর'া অবাক হই। কার্টন থেকে একে একে বের হয় ১২টি মাথার খুলি ও দুই বস্তা হাড়। সেই স'ঙ্গে পাওয়া যায় বিশেষ কেমিক্যাল। যা দিয়ে মানবদে'হ দ্রুত পচানো ও কঙ্কাল প্রক্রিয়াজাত করা 'হতো।

এমন ঘটনায় রীতিমতো 'হতবাক এলাকাবাসী। রোববার বিকেলে নগরীর আর কে মিশন রোড এলাকায় গিয়ে কথা হয় স্থানীয়দের স'ঙ্গে। আব্দুল কাইয়ুম নামে এক যুবক বলেন, বাপ্পির বাসার দোতলার বারান্দা পুরোটাই একটা পর্দা দিয়ে ঢাকা থাকতো। বাসার জানালাও কখনো খোলা থাকতে দেখা যায়নি। মাঝে মধ্যে কিছুটা সন্দে'হ হলেও ভাবতাম তার স্ত্রী হয়তো পর্দাশীল। তাই সে বি'ষয়ে খুব একটা মাথা ঘামাতাম না। আবুল কালাম নামে

স্থানীয় আরেক ব্যক্তি বলেন, বাপ্পিকে ঘরের বাইরে খুব একটা বের 'হতেও দেখিনি। তবে সে অনেক রাত জাগতো। রাত ৩টা বা ৪টা পর্যন্ত তার বাসার লাইট জ্বলতো। ভেতরে এত কিছু 'হতো তা আমা'দের ধারণাতেই ছিল না। কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, বাপ্পি দীর্ঘদিন ধরে কঙ্কালের ব্যবসার স'ঙ্গে জড়িত। এর আগেও সে একবার কঙ্কালসহ গ্রে'ফতার হয়েছিল। ওই মা'মলায় জেলও খেটেছে। কিন্তু এরপরও এ ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

কঙ্কাল চুরির স'ঙ্গে বাপ্পিসহ বেশ কয়েক সদস্যের একটি চক্র জড়িত। কবর থেকে লা'শগু'লো তুলে কেমিক্যালের মাধ্যেম প্রক্রিয়াজাত করা 'হতো। পরে এসব কঙ্কাল দেশ-বিদেশে বিক্রি করা 'হতো।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz