1. tipsmaster247@gmail.com : aman :
  2. spapon116@gmail.com : jamunar-barta :
  3. gm.amanullah2021@gmail.com : Md Murad : Md Murad
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
মো’টা ব’লে কে’উ বি’য়ে ক’রতে চা’ন না তা’ই এ’সব ক’রেন মে’য়েটি'র ক’থা শু’নে অ’বা'ক হ’বেন
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

মো’টা ব’লে কে’উ বি’য়ে ক’রতে চা’ন না তা’ই এ’সব ক’রেন মে’য়েটি’র ক’থা শু’নে অ’বা’ক হ’বেন

Jamuna Desk Reporter
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২১৫ Time View

বর্তমান যুগে স্লীম মেয়ে সবার পছন্দ, সবাই চায় বৌ হিসাবে একটা স্লীম মেয়েকে, তাই মেয়েরাও নিজেদের স্লীম রাখার চেষ্টা করে।

রোগা হবার জন্য আজকালকার মেয়েরা কত কিনা করে, ডায়েট থেকে শুরু করে জিম কিন্তু এটা ভুলে যায় সৌন্দর্য্যতা থাকে মানুষের মনের ভেতরে, শারীরিক বাহ্যিকতাতে নয়। কেউ রোগা মেয়ে পছন্দ করে আবার কেউ মোটা মেয়ে পছন্দ করে। কিন্তু অনেকেই জানেনা মোটা মেয়ে বিয়ে করার সুবিধা, রোগা মেয়েদের তুলনায় মোটা মেয়েরা বেশি সুন্দরী হয়। আর রোগা মেয়েদের থেকে মোটা মেয়েদের মন অনেক বেশি ভালো হয়।

মোটা মেয়েরা সুখে সংসার করতে জানে আর সবাইকে ভালো রাখতে জানে। এরা মনের দিক থেকে খুব সরল হয়। এরা নিজের পাশাপাশি অন্যদেরকে সুখী করতে জানে। মোটা মেয়েরা খুব বু'দ্ধিমতি ও আবেগী হয়, তাই এদের বিয়ে করে খুব সহজেই সুখী হওয়া যায়। এরা শুধু নিজের কথা ভাবেনা, সকলের কথা ভাবে। সবসময় নিজেকে নিয়ে ব্যস্ত থাকে না, অন্যকে যথেষ্ট সময়ও দেয়। আর আপনি যদি মোটা মেয়ের বিএফ হয়ে থাকেন তাহলে নিজেকে ভাগ্যবান মনে করুন।

মোটা মেয়েরা সুখী করতে জানে: মোটা মেয়েরা শুধু নিজের কথা ভাবেনা, স্বামী ও পরিবারের কথাও ভাবে। স্বামীকে যথেষ্ট সম্মান করে, শ্বশুর বাড়ির লোকজনদের ভীষণ ভালোবাসতে জানে। সবাইকে খুব সুখী রাখে। কিন্তু রোগা মেয়েরা নিজেকে নিয়েই সর্বদা ব্যস্ত থাকে। নিজের ফিগার ঠিক রাখার দিকেই সারাদিন ধ্যান দেয়।

মোটা মেয়েরা গৃহকর্মে নিপুণা: বিয়ের পর শ্বশুর বাড়িতে এসে মেয়েদের অনেক রকম দায়িত্ব বেড়ে যায়। তারা যে যে কাজ বাপেরবাড়ি থাকাকালীন কখনো করেনি, সেই সেই কাজ শ্বশুর বাড়িতে এসে করতে হয়। মোটা মেয়েরা সেইসব নতুন নতুন কাজ খুব সহজেই শিখে নেয় ও অল্পদিনেই পটু হয়ে ওঠে। নিজের দায়িত্ব খুব ভালো ভাবে অটল থাকে। আর গু'রুজনদের সেবা করতে খুব ভালোবাসে।

মোটা মেয়েরা বু'দ্ধিমতি: মোটা মেয়েরা অনেক বেশি বু'দ্ধিমতী হয়। অনেকে মনে করে রোগা মেয়েরা বেশি বু'দ্ধিসম্পন্ন হয়, কিন্তু এই ধারণা ভুল। মোটা মেয়েদের মধ্যে ক্লান্তি কম থাকে। তারা সব কাজ খুব তাড়াতাড়ি করে ফেলে। খুব আনন্দের সহিত সব কাজ খুব হাসি মুখে করে। কেউ বিপদে পড়লে যেকোনো উপায়ে মোটা মেয়েরা সবকিছুর সমাধানও করতে পারে।

মোটা মেয়েরা রান্নায় পারদর্শী: মোটা মেয়েরা রান্নার দিক থেকে পারদর্শী হয়। এরা যেমন নিজে খেতে ভালোবাসে, উল্টোদিকের মানুষটাকেও নিজের হাতে রান্না করে খাওয়াতে ভালোবাসে। মোটা মেয়েদের রান্নার প্রতি একটা টান থাকে,তাই পরিবারের লোকজনকে নিত্য নতুন রান্নার পদ খাইয়ে আনন্দ পায়। মোটা মেয়েরা অন্যকে খাইয়ে আনন্দ পায়। পরিবারের সকলে খেলো কিনা, কেউ অভুক্ত যেন না থাকে পরিবারের, সেই সবদিকগু'লিই মোটা মেয়েদের নজর এড়িয়ে যায়না। মোটা মেয়েদের পোশাক: রোগা মেয়েদের তুলনায় মোটামেয়েরা একাধিক গু'নের অধিকারীনী হয়। যা রোগা মেয়েদের ক্ষেত্রে দেখা যায় না। মোটা মেয়েদের পোষাকীয় প্রাচুর্যতা রোগা মেয়েদের থেকে অনেক বেশি ভালো হয়। মোটা মেয়েরা জানে কোথায় কেমন পোশাক পড়লে তাকে মানাবে। কোন পোশাক পড়লে মানানসই হবে,তা তারা খুবই ভালো নির্বাচন করতে পারে।

মোটা মেয়েরা মিলনে: রোগা মেয়েরা সামান্য আদরেই খুব বেশি উত্তেজিত হয় এবং মিলনের জন্য প্রস্তুত হয়ে যায় ঠিকই, কিন্তু এদের সাথে মিলন করার সময় পুরুষেরা কোমর'ের দুইপাশের হাড়ের জন্য অস্বস্তি বোধ করে। রোগা মেয়েদের শরীরে মাংস কম বলে জড়িয়ে ধরে সুখ কম অনুভব হয়,তাই পুরুষেরা রোগা মেয়েদের জড়িয়ে ধরলে মজা বা আকর্ষণ অনুভূ'ত হয়না। কিন্তু উল্টোদিকে মোটা মেয়েদের শরীরে হাড় বেরিয়ে থাকার সম্ভাবনা একদম ই নেই। পুরুষরা তাই মোটা মেয়েদের জড়িয়ে ধরে চূড়ান্ত তৃ'প্তি পায় এবং মোটা মেয়েটি স্ত্রী হলে রাতে জড়িয়ে ধরে শান্তিতে ঘু'মানো যায়।

মোটা মেয়েরা সৌন্দর্যে: রোগা মেয়েদের থেকে মোটা মেয়েরা বেশি সুন্দরী হয়ে থাকে। মেদযুক্ত শরীরে শাড়ি পড়লে পরীর মতো দেখতে লাগে এদের। মোটা মেয়েদের শরীরের বারতি মাংসগু'লি পুরুষদের মন কেড়ে নেয়। রোগা মেয়েদের তুলনায় মোটা মেয়েরা তার স্বামীকে আদর বেশি করে। যারফলে স্বামী সর্বক্ষণ তার মোটা স্ত্রীর প্রতি আসক্ত হয়ে থাকে। ফলস্বরূপ দাম্পত্য জীবন সুখের ও মধুর হয়।

বিয়ে করতে গেলে সর্বদা মোটা মেয়েকেই স্ত্রী বানান। আপনি মোটা মেয়ের বিএফ হলে তাকেই বিয়ে করুন। আদর যেমন পাবেন, নিত্য নতুন রান্নার করে খাওয়াবে। আবার মায়ের মতো আগলেও রাখবে। তাই সবদিক থেকে মোটা মেয়েরাই শ্রেষ্ঠ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz