1. tipsmaster247@gmail.com : aman :
  2. spapon116@gmail.com : jamunar-barta :
  3. gm.amanullah2021@gmail.com : Md Murad : Md Murad
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
নৌ'কা ভ্র'ম'ণে'র না'মে চ'ল'ছে অ'শ্লী'ল'তা! (দে'খু'ন ভি'ডি'ও)
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০২ অপরাহ্ন

নৌ’কা ভ্র’ম’ণে’র না’মে চ’ল’ছে অ’শ্লী’ল’তা! (দে’খু’ন ভি’ডি’ও)

Jamuna Desk Reporter
  • Update Time : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০৪ Time View

উপজে'লার ঐতিহ্যবাহী বিস্তীর্ণ গাজনার বিলে বর্তমানে নৌকা ভ্রমণ ও বনভোজনের নামে চলছে অ’শ্লী'লতা ও অসামাজিক কার্যকলাপ। এতে ক্ষু'ব্ধ বিলপাড়সহ গাজনার বিলে পরিবার নিয়ে ঘুরতে আসা মানুষেরা।

গাজনার বিলের খয়রান ব্রিজ এলাকায় গিয়ে দেখা যায় বেশিরভাগ ভ্রমণ ও বনভোজনের নৌকার সামনে অ’শ্লী'ল পোশাকে নাচছেন নর্তকীসহ হিজড়ারা। আর এদের স'ঙ্গে নৌকায় নে'শাজাতীয় দ্রব্য পান করে ড্যান্স দিচ্ছেন তরুণ-যুবকরা।

খোঁজ নিয়ে জানা যায়, এসব নর্তকী ও হিজড়াদের অন্য জায়গা থেকে টাকা দিয়ে এনে অবৈ'ধ এমন কর্মকাণ্ড চালায় ভ্রমণে ও পিকনিকে আসা যুবকরা। আর দিনে নাচের মাধ্যমে আনন্দ দিলেও রাতে ঘটছে অসামাজিক কার্যকলাপ।

এদিকে নর্তকী ও হিজড়া থাকা নৌকাগু'লোর বেশিরভাগ অংশই ছাউনি দেওয়া। বিলের খয়রান ব্রিজ এলাকায় পরিবার নিয়ে ঘুরতে আসা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বলেন, ঐতিহ্যবাহী এ গাজনার বিলের অ'পরূপ সৌন্দর্য উপভোগ করতে খয়রান ব্রিজ এলাকায় এ সময়ে প্রায় প্রতিদিন পাবনা শহরসহ অন্যান্য জে'লা থেকেও শত শত মানুষ আসেন। কিন্তু নৌকায় আনন্দ ভ্রমণ ও পিকনিকের নামে চলা

অ’শ্লী'ল কর্মকাণ্ডে সাধারণত পরিবার নিয়ে ঘুরতে আসা মানুষদের বিব্রতকর অবস্থায় পড়তে হয়। প্রেস ক্লাবের সভাপতি  বলেন, গাজনার বিলে নৌকা ভ্রমণ ও বনভোজনের নামে চলা অ’শ্লী'লতায় ডুবছে যুব সমাজ। ফলে অ'ভিভাবকরা উঠতি বয়সের সন্তানদের ভবি'ষ্যৎ ও ক্রমবর্ধমান নৈতিক অবক্ষয় নিয়ে চরম উদ্বেগ আর উৎকণ্ঠায় রয়েছেন। তারা যুব সমাজকে রক্ষায় বিলে চলাচলকারী নৌকা

বাঁশের ছই তোলা ও শামিয়ানা টাঙানো শ্যালোইঞ্জিন চালিত ভাসমান বনভোজনের এসব নৌকাতে গান-বাজনা নাচানাচি ও বিনোদনের অন্তরালে চলমান অ’শ্লী'ল কর্মকাণ্ড বন্ধে প্রশাসনের হস্ত'ক্ষেপ কামনা করেছেন।

এ বি'ষয়ে সহকারী পু'লিশ সুপার জানান, গাজনার বিলে নৌকা ভ্রমণের নামে চলা অ’শ্লী'ল কর্মকাণ্ড বন্ধে পু'লিশ দ্রুতই অ'ভিযান পরিচালনা করবে। উপজে'লা নির্বাহী অফিসার (ইউএনও) জানান, গাজনার বিল ভ্রমণে স্বাস্থ্যবিধি অনুসরণ করা, শব্দ দূষণ হয় এমন উচ্চস্বরে মাইক বা লাউড স্পিকার ব্যবহার না করা, অ’শ্লী'লতা ও অসামাজিক

কার্যকলাপ পরিহার করাসহ বিভিন্ন বি'ষয় উল্লেখ করে অতি দ্রুতই উপজে'লা প্রশাসনের পক্ষ থেকে একটি নির্দেশনা জারি করা হবে। যদি কোনো ব্যক্তি জারিকৃত নির্দেশনা অমান্য করেন তাহলে তাদের বিরু'দ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিও দেখতে ক্লিক করুণ

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz