1. tipsmaster247@gmail.com : aman :
  2. spapon116@gmail.com : jamunar-barta :
  3. gm.amanullah2021@gmail.com : Md Murad : Md Murad
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
প'রী'ক্ষা কে'ন্দ্রে প'রি'চ'য় থে'কে প্রে'ম, মে'লা'মে'শা, বি'য়ে'র দা'বী
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

প’রী’ক্ষা কে’ন্দ্রে প’রি’চ’য় থে’কে প্রে’ম, মে’লা’মে’শা, বি’য়ে’র দা’বী

Jamuna Desk Reporter
  • Update Time : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৩ Time View

নাগেশ্বরীর কচাকা'টায় বিয়ের দাবীতে এক পু'লিশ সদস্যের বাড়িতে নীলফামা'রীর এক কলেজ ছাত্রী অবস্থান নিয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৫ আগস্ট রবিবার সন্ধায়। বিয়ের দাবীতে অবস্থান নেয়া ওই কলেজ ছাত্রী লিপি নীলফামা'রীর ডোমা'র সরকারি কলেজর অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী ও থানার নাউতাড়া গ্রামের রফিকুল ইসলামে মেয়ে এবং পু'লিশ সদস্য রাসেদ নাগেশ্বরীর কচাকা'টা ইউনিয়নের নায়কের হাট মন্ডলপাড়া গ্রামের কুশাই মিয়ার ছেলে বলে জানা গেছে।

    

লিপি জানায়, ২০১৮ সালে আমা'র উচ্চ মাধ্যমিক ফাইনাল পরীক্ষা দেয়ার সময় ওই পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত ছিল কনস্টেবল রাশেদ। পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রেই তার সাথে আমা'র পরিচয় ঘটে। পরিচয়ের সূত্র ধরে রাশেদ এবং আমা'র মাঝে একসময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই থেকে দীর্ঘদিন আমর'া একসাথে চলা ফেরা এবং মেলামেশা করেছি। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সে আজকাল করে আমাকে ঘুরাতে থাকে। গত তিনমাস থেকে আমা'র সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছে এবং অন্যত্র বদলি হয়ে গেছে। তার দেয়া ঠিকানায় আমি তার বাড়িতে এসেছি। বিয়ে না হওয়া পর্যন্ত আমি এখান থেকে যাব' না।

    

এদিকে রাসেদের বাড়ির লোকজন মেয়েটিকে জোর পুর্বক বাড়ির বাইরে বের করে দিয়ে গেট বন্ধ করে দেয়। এ অবস্থায় কোনো ধরনের অ'প্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য ওই রাতেইই কচাকা'টা ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল মেয়েটিকে নিজ বাড়ীতে নিয়ে আসেন। তিনদিন থেকে মেয়েটি চেয়ারম্যানের বাড়িতেই রয়েছে। এ ব্যাপারে রাশেদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে তার বড় ভাই ফরিদুল ইসলাম জানান ,দীর্ঘদিন থেকে মেয়েটি জোড় করে রাশেদের সাথে ফোনে যোগাযোগ করে তাকে প্রেমের ফাঁ'দে ফেলার চেষ্টা করে। আমা'র ছোট ভাইয়ের সাথে তার কোন প্রেমের সম্পর্ক নেই। তাছাড়া রাশেদকে গত দু’বছর আগে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়েছে। মেয়েটি রাশেদসহ আমা'দের বিপদে ফেলতে আম'দের বাড়িতে চলে এসেছে।

    

ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল জানান, মেয়েটি নিরাপত্তাহীনতায় থাকার কারণে আমা'র বাড়িতে নিয়ে এসেছি। মেয়ের পরিবাররের লোকজনকে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে উভয় পক্ষের সাথে কথা বলে বি'ষয়টি সুরাহা করার চেষ্টা করা হবে। কচাকা'টা থানা ভারপ্রা'প্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম জানান, বি'ষয়টি চেয়ারম্যানের মাধ্যমে জানতে পেরেছি। এখন পর্যন্ত কোন অ'ভিযোগ পাইনি। অ'ভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz