1. bappy.ador@yahoo.com : Admin : Admin admin
  2. hostctg@gmail.com : desk report :
  3. sohagkhan8933@gmail.com : editor editor : editor editor
  4. spapon116@gmail.com : jamunar-barta :
  5. mamunshekh432@gmail.com : reporter :
  6. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
জামাই পারেনা, শ্বশুর বাড়ি এসে বাঁ’ধা পড়লো শি’কলে
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

জামাই পারেনা, শ্বশুর বাড়ি এসে বাঁ’ধা পড়লো শি’কলে

Jamuna Desk Reporter
  • Update Time : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৭ Time View

কাবিন করতে না পাড়ায় বরগু'না সদরে শ্বশুরবাড়িতে এক যুবককে শি’কলে বেঁ’ধে রাখার অ'ভি’যোগ উঠেছে। এ ঘ’টনায় যুবকের স্ত্রী, শাশুড়ি ও শ্যালককে আ’টক করেছে পু’লিশ। গতকাল সোমবার উপজে’লার বুড়িরচর ইউনিয়নের পশ্চিম বুড়িরচর গ্রামে এ ঘ’টনা ঘটে।

আট'’ককৃ’তরা হলেন, যুবকের স্ত্রী মৌসুমী আক্তার কাকলী, শ্যালক সোহাগ সরদার ও শাশুড়ি খাদিজা বেগম। বরগু'না থানার এসআই ওবায়দুল ইসলাম জানান, উ'দ্ধা’র হওয়া যুবকের নাম আবুল খায়ের (২৬)। তিনি পিরোজপুরের নাজিরপুর উপজে’লার ছোট আমতলা গ্রামের আবদুল ওহাব শেখের ছেলে।

আরও পড়ুন : ক্ষ’মতায় থাকাকালীন কিছু মু’সলিম দেশের নাগরিকদের যুক্তরাষ্ট্র ভ্রমণে নি’ষেধাজ্ঞা আরোপ করেছিলেন ট্রা’ম্প। আর ক্ষ’মতায় এলে হোয়াইট হাউজে তার প্রথম দিনই হবে যুক্তরাষ্ট্রে মু’সলিম নি’ষেধাজ্ঞার শেষ দিন, এমনটিই ঘোষণা দিয়েছিলেন জো বাইডেন। তাই বাইডেন নির্বাচিত হওয়ায় এ নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

২০১৭ সালে দায়িত্ব গ্রহণের কিছুদিন পরই প্রে’সিডেন্টের নির্বাহী আদেশে মু’সলিম নি’ষেধাজ্ঞা জারি করেন ট্রা’ম্প। আল জাজিরা-র খবরে বলা হয়েছে, এখন বাইডেন প্রশাসন চাইলে খুবই সহজেই নির্বাহী আদেশে ওই সি’'দ্ধান্ত উল্টো দিতে পারে। তবে কনজারভেটিভ পার্টি এ নিয়ে আ’দালতের শরণাপন্ন হলে নি’ষেধাজ্ঞা বাতিলের প্রক্রিয়ায় কিছুটা বিলম্ব 'হতে পারে।

নির্বাচনের আগেই বিদ্বেষমূ’লক অ’পরাধের বি’রু'দ্ধে লড়াইয়ের কথা বলেন বাইডেন। মু’সলিম সম্প্রদা’য়ের উদ্দেশে তিনি বলেন, প্রে’সিডেন্ট হিসেবে আমি আপনাদের অবদানকে সম্মান জানাতে এবং সমাজ থেকে ঘৃণার বি’ষয় উপড়ে ফেলতে আমি আপনাদের স’'ঙ্গে কাজ করবো।

আমা'র প্রশাসন প্রতিটি স্তরেই মু’সলিম আমেরিকানদের অবদান দেখতে চাইবে। হোয়াইট হাউসে প্রথম দিনই আমি ট্রা’ম্পের অসাংবিধানিক মু’সলিম নি’ষেধাজ্ঞার পরিসমা'প্তি ঘটাবো। তিনি বলেন, এই নির্বাচনের মধ্য দিয়ে যুক্তরাষ্ট্রের মানুষ কথা বলেছে।

তারা আমা'দের সুস্পষ্ট বিজয় এনে দিয়েছেন। এটা জনগণের বিজয়।নবনির্বাচিত মা’র্কিন প্রে’সিডেন্ট আরো বলেন, ‌এই জাতির ইতিহাসে প্রে’সিডেন্ট নির্বাচনে আমর'া সবচেয়ে বেশি ভোট পেয়ে বিজয়ী হয়েছি–সাত কোটি ৪০ লাখ ভোট। আমা'র ও’পর আপনাদের এই আস্থা ও বিশ্বা'সের জন্য আমি কৃতজ্ঞ। কোটি কোটি আমেরিকান আমা'র দৃষ্টিভ’'ঙ্গির পক্ষে ভোট দিয়েছেন। এটি আমা'র জীবদ্দশায় এক অনন্য সম্মান। যে দৃষ্টিভ’'ঙ্গির প্রতি যুক্তরাষ্ট্রের মানুষ রায় দিয়েছে তাকে বাস্তবে পরিণত করাই এখন আমা'দের কাজ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz