1. tipsmaster247@gmail.com : aman :
  2. spapon116@gmail.com : jamunar-barta :
  3. gm.amanullah2021@gmail.com : Md Murad : Md Murad
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
হুজুর আমার সঙ্গে স্ত্রীর মতো ব্যবহার করেছে
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪২ অপরাহ্ন

হুজুর আমার সঙ্গে স্ত্রীর মতো ব্যবহার করেছে

Jamuna Desk Reporter
  • Update Time : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৭৩ Time View

মা'দরাসার এক শিক্ষার্থীকে মেয়ে বানিয়ে দিনের পর দিন সর্বনাশ করেছেন এলাকায় ‘হুজুর’ বলে ব্যাপক পরিচিত এক মা'দরাসা শিক্ষক। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজে'লার উচাখিলা এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১১ ডিসেম্বর) স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে মেয়ের পরিবারের লোকজন বিচার চাইতে গেলে ঘটনাটি প্রকাশ পায়।

আরও পড়ুন : ফের সারাদেশে লকডাউন, শুরু হবে যেদিন থেকে। আগামী ১৪ এপ্রিল থেকে এক স'প্তাহের জন্য দেশব্যাপী সর্বাত্মক লকডাউনের বি'ষয়ে সরকার চিন্তাভাবনা করছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার সকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, দেশে করো'না সংক্রমণ ভ'য়াবহ রূপ নিয়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃ ‘ত্যুর হার। সেই স'ঙ্গে বাড়ছে জনগণের অবহেলা ও উদাসীনতা। ‘এমতাবস্থায় সরকার জনস্বার্থে আগামী ১৪ এপ্রিল থেকে এক স'প্তাহের জন্য সর্বাত্মক লকডাউনের বি'ষয়ে সক্রিয় চিন্তাভাবনা করছে।’

চলমান এক স'প্তাহের লকডাউনে জনগণের উদাসীন মানসিকতার কোনো পরিবর্তন হয়েছে বলে মনে হয় না বলেও জানান সেতুমন্ত্রী। করো'নাভাইরাসের সংক্রমণ বাড়ায় সরকার সারা দেশে এক স'প্তাহের কঠোর বিধিনিষে'ধ জারি করে গত ৪ এপ্রিল। গত সোমবার সকাল ৬টা থেকে ‘লকডাউন’ শুরু হয়। আগামী ১১ এপ্রিল রাত ১২টা পর্যন্ত থাকবে এই ‘লকডাউন’।

তবে ‘লকডাউন’ বাড়বে কিনা এ নিয়ে গত কয়েক দিন ধরেই আলোচনা চলছিল। আজ সেতুমন্ত্রী লকডাউন বাড়ানোর সেই ই'ঙ্গিতই দিলেন। ‘লকডাউনে’ গণপরিবহন ও শপিংমল বন্ধ রাখার সি'দ্ধান্ত হলেও গত বুধবার শর্ত সা'পেক্ষে সরকার গণপরিবহনে চলাচলের অনুমোদন দেয়। আর আজ শুক্রবার থেকে শপিংমল ও দোকানপাট খোলা হয়েছে।

তবে ‘লকডাউন’ শুরুর পর থেকেই রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পদে পদে ল'ঙ্ঘিত হচ্ছে স্বাস্থ্যবিধি। সবার মধ্যে উদাসীনতা দেখা যাচ্ছে। এমনকি এসব দেখভালের দায়িত্বপ্রা'প্তরাও একরকম নির্বিকার। এ নিয়ে কারও যেন ‘মাথাব্যথা নেই।

ব্যাপকভাবে গণপরিবহণ চলার কারণে অনেক রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে। বিধিনিষে'ধ উপেক্ষা করে প্রয়োজনে-অ'প্রয়োজনে মানুষ রাস্তায় বের হচ্ছেন। কাঁচাবাজার, মহল্লার দোকানপাটসহ বিভিন্ন স্থানে মানুষের জটলা দেখা যাচ্ছে, সেখানে নেই কোনো সামাজিক দূরত্ব। মাস্কও পরেন না অনেকে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz