ক্লাস ছেলে উদ্দাম ড্যান্স দিলো কিশোর ও কিশোরী, ভাইরাল ভিডিও

আজকের দিনে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম একটি এমন জায়গা যেখা’নে পৃথিবীর অদ্ভুত অদ্ভুত আশ্চর্য জিনিস পত্র আমর'া দেখতে পেয়ে যা’ই নিমেষের মধ্যে। সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সু'প্ত প্রতিভা কে বিশ্বের সামনে তু’লে ধরতে পারেন।

আমা'দের দেশে এমন বহু প্রতিভার রয়েছে যারা উপযুক্ত সুযোগ সুবিধার অভাবে অঙ্কুরেই বিনষ্ট হয়ে যান। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই সমস্যা আজকে দূর হয়েছে। সোশ্যাল মিডিয়া এমন একটা জায়গা যেখানে ভাইরাল 'হতে কোনরকম জনপ্রিয়তা লাগেনা। আপনারা যদি একটু ট্যালেন্টের অধিকারী হন তাহলে খুব সহজে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়ে যাব'েন।

আজকাল সোশ্যাল মিডিয়াতে কিশোর-কিশোরী এবং যুবক-যুবতীদের ডান্স ভিডিও, ম’জার মজার ভিডিও তুমুল ভাইরাল 'হতে থা’কে। এই সমস্ত ভিডিও আমা'দের সত্যিই অবাক করে দেয়। এই ভিডিও দেখে আমর'া অনেক সময় অনুপ্রাণিত হই।

আবার অনে’ক সময় যখন আমা'দের মন খারাপ থা’কে তখন এই সমস্ত ভিডিও আমা'দের মন ভালো করে দিতে সা’হায্য করে। তাই বলে যেতে পারে সোশ্যাল মিডিয়া বর্তমানে আ’মা'দের দৈনন্দিন জীবনে একটি গু'রুত্ব’পূর্ণ অংশ হিসেবে উঠে এসেছে যা এতদিন হয়তো ছিল না।

সোশ্যাল মিডিয়া জুড়ে সাম্প্রতিক এক যুবক এবং যুবতীর নাচের ভিডিও ঝড় তুলেছে। কলেজের মধ্যে সেই সময় অফ ছিল ক্লা’স। তবে সেই সময়টা বেকার আড্ডা মেরে কিংবা ঘুরে বেরিয়ে না কাটিয়ে কিছুটা মনোরঞ্জন এর মাধ্যমে যদি কা'টানো যায় তাহলে তো তার থেকে আর ভালো কিছু হয় ‘না।

সে কারণেই কলেজের অন্যান্য বন্ধু-বান্ধবীদের আনন্দ দেওয়ার জন্য ক্লাস রুমের মধ্যেই ডান্স করল এক যুবক এবং যুবতী। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এক যু’বক এবং যুবতী “বৈশাখের বিকেল বেলায়” নামক একটি গানের তালে অসাধারণ ভ'ঙ্গিমায় ডান্স পারফর্ম করছে।

ওই যুবকের পরনে রয়েছে একটি শার্ট এবং জিন্সের প্যান্ট। অন্যদিকে ওই যুবতী একটি শাড়ি পরেছে। খোলা ‘চুলে বেশ ভালই লাগছিল তাকে। নেই কোনো মেকাপের বাহুল্য। কিংবা অতিরিক্ত কোন সাজপোশাক আর স্টেজ ব্যাকগ্রাউন্ড এর আয়োজন। একেবারে ফাঁ'কা ক্লাস রুমের ম’ধ্যে ডান্স করতে দেখা গেল এই যুবক এবং যুবতীকে। ক্লাসের মধ্যে বসে থাকা অন্যান্য ছাত্রছাত্রীরা তাদের নাচ দেখে রীতিমত 'হতভম্ব হয়ে যায়। বৈশাখের বিকেল বেলা’য় নামক গানের তালে কি অসাধারণ ভ'ঙ্গিমায় তারা ডান্স পারফর্ম করল।

নাচের জন্য উপযুক্ত তালিম না নিলে এই ধরনের ডান্স করা কখনোই সম্ভব নয়। সে কথা সকলেরই জানা। তবুও এই যুবক এবং যুবতীর মধ্যে যে প্রতিভা রয়েছে তা সকলের নজরে এসেছে ইতিমধ্যেই। শাহ রিফ আট'” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি পোস্ট করা হয়েছে এই নাচের ভিডিওটি।

যেখানে দেখা গিয়েছে যে, কলেজের ক্লাস রুমের মধ্যে ডান্স করছে এক যুবক এবং যুবতী। ইতিমধ্যেই তাদেরই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ২.৫ কোটি দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন ইউটিউবে। ৬৬ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই তাদের নাচের প্রশংসায় পঞ্চমুখ।