পরীমনির দুঃখ কমাতে আর্জেন্টিনার জার্সি পরলেন ব্রাজিল প্রেমী শরিফুল রাজ

দেশের আ’লোচিত অ'ভিনেত্রী পরীমনি। আগে থেকেই আ’কাশী-নীল জা’র্সিধারী আর্জেন্টিনার স’মর'্থক তিনি। যখন একা ছিলেন, নিজের পছ’ন্দের দল নিয়েই ছিল তার সব উন্মা'দ’না।

এক বছর হলো বিয়ে হয়েছে পরীর। বিয়ের পর যেন নিজে ঘরেই ঢু’কে গেছে প্র’তিদ্ব’ন্দ্বী। কারণ, পরীর স্বামী অ'ভিনেতা শরিফুল রাজ ব্রাজিলের সম’র্থক। শুরু হয়ে গেছে গ্রে'’টেস্ট শো অন আর্থ ফিফা বিশ্বকাপ।

একে ঘিরে দেশের ফুটবল প্রেমীদের উ’ত্তেজ’নার শেষ নেই। তর্কের মাঠে ব্রাজিল-আর্জেন্টিনা হয়ে উঠছে ক’ঠিন প্র’তিপ’ক্ষ। চির প্রতিদ্ব’ন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার এ দুই সমর'্থক এবার দম্প’তি হয়ে আছেন একই ছাদের নিচে। বা’কযু’'দ্ধে জ’ড়াচ্ছেন মাঝে মাঝেই।

এদিকে আজ কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শ’ক্তিশা’লী আর্জেন্টিনার বিপ’ক্ষে জয় পেয়েছে সৌদি আরব। মেসিদের এমন পিছিয়ে পড়া দেখে রী’তিমতো 'হতা’শ আর্জেন্টিনার সম’র্থকরা।

তবে আর্জেন্টিনার বিপ’ক্ষে জয় পেয়ে সৌদি আরবের সম’র্থকরা যতটা না উ’চ্ছ্বসিত তার চেয়ে বেশি উচ্ছ্বসিত এদেশের ব্রাজিল সমর'্থকরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই উ’চ্ছ্বাস প্রকাশ করছেন তারা।

যদিও ব্যতিক্র’ম দেখা গেল অ'ভিনেতা শরিফুল রাজকে। তিনি দুঃখর দুঃ’খ কমাতে গায়ে জ’ড়িয়েছেন আর্জেন্টিনার জার্সি। ম'ঙ্গলবার রাতে ফেসবুকে এক স্ট্যাটাসে বি'ষয়টি জানিয়েছেন পরীমণি।

রাজের ছবি দিয়ে স্ট্যাটাসে তিনি লেখেন, উনি ব্রাজিল সা'পোর্টার মানে ঘো’র ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমা'র দুঃ’খ ক’মাতে আর্জেন্টিনার জার্সি পরে ফেলছে! কেমনডা লাগে।