1. bappy.ador@yahoo.com : Admin : Admin admin
  2. hostctg@gmail.com : desk report :
  3. sohagkhan8933@gmail.com : editor editor : editor editor
  4. spapon116@gmail.com : jamunar-barta :
  5. mamunshekh432@gmail.com : reporter :
  6. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
জে'নে নি'ন মে*য়ে'দে'র কো'থা'য় স্প*র্শ ক'র’লে তা-রা নি-য়'ন্ত্র’ণ হা-রি'য়ে ফে'লে
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

জে’নে নি’ন মে*য়ে’দে’র কো’থা’য় স্প*র্শ ক’র’লে তা-রা নি-য়’ন্ত্র’ণ হা-রি’য়ে ফে’লে

Jamuna Desk Reporter
  • Update Time : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৩ Time View

মেয়েদের যে জায়গাটিতে স্পর্শ করলেই উত্তেজনায় পাগল হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে – স'প্তাহের শনিবার নারীরা বিছানায় নিয়ন্ত্রণহারিয়ে ফেলেন বলে দাবি করা হয়েছে সদ্য প্রকাশিত এক গবেষণায়। আড়াই হাজারেরও বেশি নারীর উপর জরিপ চালিয়ে এ তথ্য দিয়েছে হেলথ এন্ড বিউটি রিটেইলার ’সুপারড্রা'গ’। জরিপের ফলাফলে বলা হয়, বেশিরভাগ নারীরই স'প্তাহের অন্তত: একটি রাতে যৌ'ন চেতনা তীব্রতর হয়। আর সে রাতটি হলো শনিবার রাত।জরিপ ফলাফলে আরো বলা হয়, নিজেদের আকর্ষণ বাড়ানোর জন্য নারীরা একাধিক পন্থা অবলম্বন করেন। এক্ষেত্রে উষ্ণ পানিতে গোসল তাদের বিশেষ পছন্দ। পছন্দের প্রথমে রয়েছে বডি স্প্রে’র ব্যবহার। তবে চুলের স্টাইল এবং মুখের হাসির প্রতিও তারা

এ রাতে মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি ’টার্ন অনহয়ে পড়ে। কিন্তু বেশিরভাগ সময়ই ছেলেরা সেইসব অংশের দিকে নজর দেয় না। ফোরপ্লে সীমাব'দ্ধ থাকে ব্রেস্ট, নিপলস আর কিসের মধ্যেই। তারপরেই ইন্টারকোর্স। ব্যাপারটা যেন একঘেয়েই। কিন্তু কিছু জায়গায় স্পর্শ করে, ভালবেসে, পাগল করে দেওয়া যায় মেয়েদের।

১. ঘাড়ের পিছন দিকে: মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সে'ক্সুয়ালি টার্নিং অন এরিয়া। ছেলেরা কিন্তু অনেকসময় এই অংশটা এড়িয়ে যায়। কিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন মহিলাকে দ্রুত উত্তেজিত সম্ভব। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পিছন দিকের চুল সরিয়ে ঘাড়ে হাত বুলিয়ে দেখু'ন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন আপনার স'ঙ্গিনী পাগল হয়ে যাব'ে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। দেখবেন আপনার স'ঙ্গিনী উত্তেজিত হয়ে পড়েছেন।

২. কান: কানে হালকা স্পর্শ, চুম্বন অনেক বেশি সে'ক্সুয়ালি অ্যাট্রাক্টেড করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বা'স ফেললে পাগল হয়ে পড়বে আপনার স'ঙ্গিনী। হালকা কামড় দিতে পারেন কানের লতিতে। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। কিন্তু কানের ছিদ্রে নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ।৩. উরু বা থাই: মেয়েদের দ্রুত উত্তেজিত করত তিন নম্বরটির পয়েন্টটির জুড়ি মেলা ভার। স'ঙ্গিনীর উরুর সফট স্পটে স্পর্শ করুন। দেখবেন সে কি করে।

৪. হাতের তালু ও পায়ের পাতা: হাত দিয়ে প্রতি মুহূর্ত স্পর্শ করছেন, কিন্তু তার হাতেই যে লুকিয়ে আছে অসংখ্য সে'ক্সুয়াল ফিলিংস। স'ঙ্গিনীর হাতের উপর নিজের আঙুলগু'লি বোলাতে থাকুন, সুড়সুড়ি দিন। এটিই যেন তাঁকে পরবর্তী সে'ক্সুয়াল অ্যাক্টিভিটিরই মেসেজ দেবে। দেখবেন সেও সাড়া দেবে। টার্ন অন করবে আপনার স'ঙ্গিনীকে।

৫. পিঠ: পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমর'ের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান। তাঁর সে'ক্স করার মুড আরও বাড়বেই।একটু বেশি যত্নশীল হন। এ প্রস'ঙ্গে কথা বলতে গিয়ে ’সুপারড্রা'গ -এর সারা বোলওয়ারসন বলেন, ’আমর'া একটি ভোটের ব্যবস্থা করেছিলাম। সেই ভোটের ফলের ভিত্তিতে আমর'া জরিপটি চালাই। তাতে দেখা গিয়েছে, নিজেদেরকে আকর্ষণীয় দেখাতে কী কী করতে হবে, সেটা নারীরাই সবথেকে ভালো বোঝেন। কিন্তু সাধারণত নারীরা সর্বদা সে সব করেন না। স'প্তাহে যে কোনো একটি বিশেষ দিনে তাঁরা সেই সব পন্থা নেন। এবং সেটি বেশিরভাগ ক্ষেত্রেই শনিবার

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz