1. bappy.ador@yahoo.com : Admin : Admin admin
  2. hostctg@gmail.com : desk report :
  3. spapon116@gmail.com : jamunar-barta :
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
মুখ ফসকে নিজের গোপন কথা জানালেন নুসরাত
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

মুখ ফসকে নিজের গোপন কথা জানালেন নুসরাত

Jamuna Desk Reporter
  • Update Time : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৮ Time View

পশ্চিমব'ঙ্গের জনপ্রিয় অ'ভিনেত্রী নুসরাত। নিজের গোপণ বি'ষয় নিয়ে কথা বলেন একটি রে'ডিওর টকশোতে। নুসরাত ছেলে জন্মের ১৩ দিনের মাথায় আবারও কাজ ফেরেন। তিনি যশদাশ গু''প্তের স'ঙ্গে কাজ শেষ করেছেন। বর্তমানে বেসরকারি রে'ডিও চ্যানেলের হোস্ট হিসেবে দেখা যাব'ে তাঁকে। ১০৪.৮ ইশক এফএমে থাকছে নুসরাতের নিজের শো। হিন্দিতে সেই শো-র সঞ্চালনা করেন কারিনা কাপুর খান। আর বাংলায় সঞ্চালকের দায়িত্ব নিয়েছেন নুসরাত। ইতোমধ্যেই ইশক উইথ নুসরাতের অন্যতম অতিথি ছিলেন বিধায়ক ম'দন মিত্র। হিন্দুস্তানটাইমস।

অ'ভিনেত্রী আগেই জানিয়েছিলেন তাঁর শোতে অতিথিদের জীবনের আনকাট দিক উঠে আসবে, অর্থাৎ নো-ফিল্টার।ঋতাভরী চক্রবর্তীও নিজের সমস্ত গো'পন কথা শেয়ার করেছিলেন নুসরাতের এই শোতে। তবে এবার অন্য কেউ নয়, নুসরাত নিজেই ‘অতিথির’ কাউচে বসেছেন। তাকে নিয়ে ওঠা যাব'তীয় প্রশ্নের জবাব নিয়ে একেবারে ‘বোল্ড’ অবতারে ভক্তদের সামনে হাজির হয়েছেন এই অ'ভিনেত্রী। নিজের জীবন নিয়ে খোলামেলা আড্ডা দিলেন।

শোতে নুসরাতের উদ্দেশে একজনের প্রশ্ন ছিল চলতি বছরে তার সবচেয়ে সাহসী পদ'ক্ষেপ কী ছিল? এক মুহূর্ত সময় না নিয়ে নুসরাত বলেন, আমি ঘণ্টায় ঘণ্টায়, মিনিটে মিনিটে বোল্ড স্টেপ নিতেই থাকি। সে সবটুকু তো আর উপুড় করে বলা যাব'ে না। তবে চলতি বছরে নিজের সবচেয়ে সাহসী পদ'ক্ষেপ হিসেবে বলব মা হওয়ার পুরো জার্নিটা। মানসিক ও শারীরিকভাবে অসম্ভব সব পরিবর্তনের শরিক হওয়া থেকে শুরু করে সেই সবকিছু মানিয়ে নেওয়া চাট্টিখানি কথা নয়। গ'র্ভে সন্তান থাকাকালীন শরীরে হরমোনের তারতম্যের ফলে নিজের আবেগের ওপর নিয়ন্ত্রণ থাকত না আমা'র। বাকি পাঁচজন মায়ের মতোই। ছোট ছোট বি'ষয়ে কারণ-অকারণে কেঁদে ফেলতাম, বাড়ির গাছ মা'রা গেলেও কেঁদে ফেলতাম। আবার কারণে অকারণে খুশিও 'হতাম।

সামান্য থেমে মাতৃত্বকালীন অবস্থায় নিজের শারীরিক পরিবর্তনের কথাও সোজাসা'প্টাভাবে বলেছেন নুসরাত, যারা ভাবে যে আমি নাকের সার্জারি করিয়েছি তাঁদের উদ্দেশে বলি এই হরমোনের তারতম্যের জন্যই আমা'র নাকটা বড় হয়ে গেছিল। চামড়ার রং ‌‘টু টোনড’ হয়ে গেছিল। জেব্রার মতো লাগছিল। তবে এখন যেহেতু সন্তানের জন্ম দিয়ে ফেলেছি, তাই ধীরে ধীরে আবার আগের জায়গায় ফিরে আসছি। পাশাপাশি এটুকু বলব যে হারে ট্রোলড হয়েছিলাম সেই সময়ে, অসম্ভব মানসিক জোর না থাকলে হয়তো পারতাম না।

নুসরাত শো-র শেষে বলেন আমা'র জীবন। আমি যা করেছি কোনো ভুল করিনি। আমি আমা'র সি'দ্ধান্ত নিয়েছি। বরাবরই নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তু'ঙ্গে। যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি। এবারও নিজের জীবন নিয়ে খোলামেলা আলোচনা করে সেকথারই আরও একবার প্রমাণ দিলেন অ'ভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz