1. tipsmaster247@gmail.com : aman :
  2. spapon116@gmail.com : jamunar-barta :
  3. gm.amanullah2021@gmail.com : Md Murad : Md Murad
  4. mamunshekh432@gmail.com : reporter :
  5. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
ভালবাসা দিবসে এক ছে'লেকে নিয়ে দুই মে'য়ে'র কা'ড়া-কা'ড়ি; তু'মু'ল ঝ'গ'ড়া
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:১২ পূর্বাহ্ন

ভালবাসা দিবসে এক ছে’লেকে নিয়ে দুই মে’য়ে’র কা’ড়া-কা’ড়ি; তু’মু’ল ঝ’গ’ড়া

Jamuna Desk Reporter
  • Update Time : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭ Time View

এক বয়ফ্রেন্ডের জন্য মাঝরাস্তায় হাতাহাতিতে লি'প্ত হল দুই মেয়ে। তারা দুজনই একজনের গার্লফ্রেন্ড । সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমা'দের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।

এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমর'া দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ায়। আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

ঠিক সেরকমই সম্প্রতি এ ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। সেখানে দেখা যাচ্ছে এক ছেলের জন্য দুটি মেয়ের মধ্যে লড়াই । সবারমনে প্রশ্ন জাগতে পারে যে কী কারণের জন্য দুটি মেয়ের মধ্যে লড়াই লেগেছে । তার উত্তর জানলে আপনি রীতিমত অবাক হবেন । কারণ টাকাপয়সা গয়নাগাটি জমিবাড়ি সম্পত্তি নিয়ে লড়াই নয় ।

এই লড়াই বয়ফ্রেন্ডকে ছিন'িয়ে নেওয়ার লড়াই । অর্থাৎ ভিডিওর মাধ্যমে জানান দিচ্ছে যে একটি মেয়ের জন্য তার বয়ফ্রেন্ড এই মুহূর্তে হাসপাতালে ভর্তি । তাই তার গার্লফ্রেন্ড প্রকাশ্যে রাস্তায় অন্য মেয়েকে হু’মকি দিচ্ছে।২য় মেয়েটি পরিস্থিতি সামাল দেবার জন্য খুব চেষ্টা করলেও সে কোনরকম ভাবে সামাল দিয়ে উঠতে পারছে না । অবশেষে পরিস্থিতি এতটাই গরম হয় যে ঝগড়া পৌঁছায় হাতাহাতিতে । এই হাস্যকর ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া সর্বত্র । ইতিমধ্যেই ভিডিওতে প্রায় চার হাজারের বেশি মানুষ লাইক করে ফেলেছেন ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
Jamunabarta24 © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz